মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২১st জুন ২০১৭

মোতায়েন

মোতায়েন, আভিযানিক কার্যক্রম, এএসএফঃ
১। আইসিডিডিআর’বির নিরাপত্তায় ৩০ জন আনসার স্ট্রাইকিং ফোর্স (এএসএফ) সদস্য মোতায়েন করা হয়েছে।
২। ইউরোপীয় ইউনিয়ন দূতাবাসে ফরমেশন অনুযায়ী ২৪ জন আনসার স্ট্রাইকিং ফোর্স (এএসএফ) সদস্য মোতায়েন করা হয়েছে।
৩। কক্সবাজার জেলার মাতারবাড়ীতে নির্মাণাধীন ২*৬০ মেগাওয়াট বিদ্যূৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পে বিদেশী বিশেষজ্ঞ এবং ঠিকাদারী প্রতিষ্ঠানের জনবলের নিরাপত্তার দায়িত্ব পালনের জন্য ৩০ জন ব্যাটালিয়ন আনসার সদস্য মোতায়েন করা হয় ।
৪। ঢাকা মেট্রোরেল প্রকল্পের ডিপো উন্নয়ন কাজে নিয়োজিত প্রতিষ্ঠান Tokyu Construction Company Ltd এর অফিস ও কর্মীদের নিরাপত্তায় ৩০ জন ব্যাটালিয়ন আনসার সদস্য মোতায়েন করা হয়।
৫। জাইকা সহায়তা পুষ্ট কাঁচপুর, মেঘনা ও গোমতী ২য় সেতু নির্মাণ এবং বিদ্যমান সেতু পুনর্বাসন প্রকল্প এলাকার নিরাপত্তা দায়িত্ব পালনের জন্য ২০ জন ব্যাটালিয়ন আনসার সদস্য মোতায়েন করা হয়।
৬। বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশীপ পাওয়ার কোম্পানী (প্রাঃ) লিমিটেড এর প্রকল্প এলাকায় কর্মরত বিশেষজ্ঞ ও ঠিকাদারী প্রতিষ্ঠানের জনবলের নিরাপত্তা নিশ্চিতকল্পে ১৫ জন ব্যাটালিয়ন আনসার সদস্য মোতায়েন করা হয়।
৭। রূপপুর পারমানবিক বিদ্যূৎ প্রকল্প এলকায় নিরাপত্তার দায়িত্বপালনের জন্য ৩০ জন ব্যাটালিয়ন আনসার সদস্য মোতায়েন করা হয়।
৮। পদ্মা বহুমুখী সেতু প্রকল্প এলকায় আইন শৃংখলা দায়িত্বপালনের জন্য ১৩৫ জন ব্যাটালিয়ন আনসার সদস্য মোতায়েন করা হয়।
৯। প্রত্নতাত্বিক জাদুঘর সাইটসমূহের বিভিন্ন প্রকল্পে নিরাপত্তার দায়িত্বপালনের জন্য ১২০ জন ব্যাটালিয়ন আনসার সদস্য মোতায়েন করা হয়।
১০। কর্ণফুলী টানেলে আইন-শৃংখলা দায়িত্ব পালনের জন্য ২০ জন ব্যাটালিয়ন আনসার সদস্য মোতায়েন করা হয়।


Share with :
Facebook Facebook