অনিক ও আপীল কর্মকর্তা
ক্রঃ নং | কখন যোগাযোগ করবেন | কার সাথে যোগাযোগ করবেন | যোগাযোগের ঠিকানা | নিষ্পত্তির সময়সীমা |
১ | দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে |
অনিক কর্মকর্তার নাম ও পদবী সালমা সিদ্দিকা পরিচালক (সিএইচটি অপস্) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদর দপ্তর, খিলগাঁও, ঢাকা |
পরিচালক (সিএইটি অপস্) এর কার্যালয় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদর দপ্তর, খিলগাঁও, ঢাকা ফোনঃ ৪৭২১৫৫০০ ই-মেইলঃ dircht@ansarvdp.gov.bd ওয়েব পোর্টালঃ www.ansarvdp.gov.bd |
৩০ কার্যদিবস |
২ | অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে |
আপিল কর্মকর্তার নাম ও পদবী মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, এনডিসি, পিএসসি মহাপরিচালক বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদর দপ্তর, খিলগাঁও, ঢাকা |
মহাপরিচালকের সচিবালয় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, সদর দপ্তর, খিলগাঁও, ঢাকা ফোনঃ ৪৭২১৪৪২২ ই-মেইলঃ dgansar@ansarvdp.gov.bd ওয়েব পোর্টালঃ www.ansarvdp.gov.bd
|
২০ কার্যদিবস |
৩ | আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে | স্বরাষ্ট্র মন্ত্রণালয়, জননিরাপত্তা বিভাগের অভিযোগ সেল |
অভিযোগ সেল জননিরাপত্তা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয় বাংলাদেশ সচিবালয়, ঢাকা ওয়েব পোর্টালঃ www.moha.gov.bd |
৬০ কার্যদিবস |